আজ : ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Breaking News

পিরোজপুরে ট্রিপল মার্ডার রহস্য উদঘাটনে মাঠে রয়েছে পুলিশ।

মোঃ বশির আহাম্মেদ :পিরোজপুরের মঠবাড়িয়ায় একই পরিবারের ৩জনকে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন মঠবাড়িয়ায় উপজেলার ধানীসাফা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাফা গ্রামের মো. আয়নাল হোসেন হাওলাদার (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তার ৩ বছরের শিশু কন্যা আঁখি আক্তার।
পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান মঠবাড়িয়ার ওই ৩ জনের মরদেহ উদ্ধারের খবর নিশ্চিত করেন , প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাদের কে হত্যা করা হয়েছে। তাদের সুরাত হাল তৈরী করে ময়না তদন্তের জন্য হসপিটালে প্রণ করা হয়েছে। তবে ধারনা করা হচ্ছে তাদের পুরকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
নিহত আয়নাল হোসেন ওই গ্রামের মৃত রত্তন হাওলাদারের পুত্র। তিনি গত ৩ বছর আগে ব্রুনাই থেকে দেশে ফিরে ওই গ্রামের মোজাম্মেল হোসেনের বাড়িতে ভাড়ায় থেকে অটো রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
নিহত আয়নালের বড় ভাই মোঃ হেলাল হাওলাদার জানায়, তার (আয়নাল) স্ত্রী বাড়িতে বসে শিশু শ্রেণীর ২ ছাত্রদের প্রাইভেট পড়াতেন। আর শুক্রবার (৩১ জুলাই) সকালে ওই ছাত্ররা পড়তে এসে ঘরের দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে ওই ৩ জনের লাশ দেখে চিৎকার করে । এ সময় তাদের ডাক-চিৎকারে স্থানীয় এসে তাদের মৃত্যু অবস্থায় দেখে আমাদের ও থানা পুলিশকে খবর দেন। ঘরের পিছনের সিঁদ কাটা রয়েছে। নিহত আয়নাল ও তার স্ত্রীর হাত পিছনে বাধা ও ঘরের আড়ার সাথে কাপড় দিয়ে ঝুলানো রয়েছে। আর শিশু কন্যাটিও ঝুলানো রয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের কারণেই দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তিনজনকে হত্যা করে ঝুলিয়ে রাখে। তদন্ত করে বিস্তারিত জানা যাবে।
ওসি তদন্ত আব্দুল হক জানান হত্যার রহস্য উদঘাটনে তিন জনকে থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে হত্যার মূল রহস্য উন্মোচন হলে আপনাদেরকে জানানো হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.