আজ : ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Breaking News

যেদিন দেখা হবে রোনালদো-মেসির

বিশ্ব ফুটবলের দুই মহারথীর দ্বৈরথ দেখার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে আর প্রায় সাড়ে চার মাস৷ আগামী মরসুমে চির-প্রতিদ্বন্দ্বী দুই দল বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদকে একে অপরের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে নামতে চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে৷ স্প্যানিশ লা লিগার ২০১৬-১৭ মরসুমের সূচি শুক্রবার চূড়ান্ত করে লিগ কর্তৃপক্ষ। স্পেনের শীর্ষ লিগের সবচেয়ে আকর্ষণীয় লড়াই ‘এল ক্লাসিকোর’ ফিরতি লেগ হবে ২০১৭ এপ্রিলে।

গত মরসুমের চ্যাম্পিয়ন বার্সেলোনার বিরুদ্ধে রানার্স রিয়াল মাদ্রিদ আগামী ৩ অথবা ৪ ডিসেম্বর কাম্প ন্যু-তে খেলবে। এরপরই তারা ক্লাব বিশ্বকাপ খেলতে জাপানে যাবে। আর রিয়ালের মাঠ স্যান্তিয়াগো বার্নাব্যুকে এল-ক্লাসিকোর ফিরতি লেগ হবে আগামী ২২ অথবা ২৩ এপ্রিল।

বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা খেতাব ধরে রাখার লড়াইয়ে আগামী ২০ অথবা ২১ অগাস্ট ঘরের মাঠে রিয়াল বেতিসের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে। আর এই প্রথম গোটা মরসুমের কোচ হিসেবে দায়িত্ব পাওয়া জিনেদিন জিদানের অধীনে রিয়াল তাদের লিগের প্রথম ম্যাচ খেলবে রিয়াল সোসিয়েদাদের মাঠে।

দিয়েগো সিমেওনের অধীনে চ্যাম্পিয়নশিপের অন্যতম দাবিদার হয়ে ওঠা অ্যাটলেটিকো মাদ্রিদ নিজেদের প্রথম ম্যাচ খেলবে ১০ বছর পর লা লিগায় ফেরা আলাভেসের বিপক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.