আজ : ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Breaking News

বরিশাল ২আসনে, এনপিপির মনোনীত প্রার্থী সাহেব আলী’র গন সংযোগ ও পথসভা

জাকির হোসেন, বরিশাল।।

জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল ২ আসনে ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)মনোনীত প্রার্থী সাহেব আলী হাওলাদার রনী উজিরপুর, গুঠিয়া, গুহাচিত্রা, চাখারে গন সংযোগ করেন।সকল শ্রেনী পেশার মানুষের সাথে সালাম বিনিময় করেন এবং আম মার্কায় ভোট চেয়েছেন। গত শুক্রবার সকাল থেকে গুঠিয়া বাজারে সকলের সাথে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন পরে তিনি বানারীপাড়া এনপিপির সভাপতির সৈয়দ অলিউল ইসলামের শশুড় আব্দুল হক খান (সোনহার) ইন্তেকাল করেন সেখানে এ নেতা কিছু সময় অবস্থান করেন।
এর পরে বিকাল চারটার সময় তিনি বরিশালের গর্ব বাংলার বাঘ হিসেবে পরিচিত শের এ বাংলা একে ফাইজুল হেকর জন্ম স্থান চাখার বাজারে যাব এবং সেখানে গন সংযোগ ও পথসভা করেন।
বরিশাল-২ আসনে এনপিপির মনোনীত প্রার্থী সাহেব আলী পথসভার সময় বলেন, সন্ত্রাস,দুর্নীতি,মাদক ও জঙ্গিবাদ মুক্ত সোনারবাংলা গড়ার দীপ্ত অঙ্গীকার করেন।পরে তার নির্বাচনী প্রচারণার প্রধান কার্যালয় বৈরকাঠীতে এলাকার গন্যমান্ন ব্যাক্তিদের নিয়ে মত বিনিময় সভা করেন।
মত বিনিময় সভায় বিশেষ অতিথি ও প্রধান বক্তা ছিলেন এমাদুল হক রানা ন্যাশনাল পিপলস্ পার্টি এনপিপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সভাপতি ন্যাশনাল পিপলস্ সেচ্ছা সেবক পার্টি।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক মেম্বর গুঠিয়া ইউনিয়ন আফসার আলী খান।এছাড়াও উপস্তিত ছিলেন উজিরপুর এনপিপি উপজেলা সভাপতি মিজানুর রহমান, বানারীপাড়া উপজেলা সভাপতি সৈয়দ অলিউল ইসলাম, গুঠিয়া ইউনিয়ন সভাপতি সাহেব আলী খান,সাধারন সম্পাদক কবির হাওলাদার, চাখারে সভাপতি মামুন সিকদার, এবং এলাকার গন্যমান্ন ব্যাক্তি বর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.